Header Ads

I Am What I Am Movie Review Bangla | বাংলা মুভি রিভিউ | Haipeng Sun | Zelin Li


এই রকম মনোমুগ্ধকর আর জীবন্ত এনিমেশন আমি আমার জীবনে এর আগে কখনো দেখি নাই😍
𝙄 𝙖𝙢 𝙒𝙝𝙖𝙩 𝙄 𝙖𝙢
®️ 𝙋. 𝙍 : 9/10
🔰 সর্বপ্রথম তো Mahmodul Alam Rabby ভাইকে ধন্যবাদ এরকম একটা কিছু সাজেস্ট করার জন্য,টেক লাভ ব্রো ❤️। আমি নিসন্দেহে বলতে পারি যেই মানুষ এর আগে কখনো এনিমেশন দেখে নাই সেও যদি এই মুভির এনিমেশন দেখলে সেটার প্রেমে পড়ে যাবে। এইরকমই কিছু খুজছিলাম অনেকদিন যাবত যেইটা মাথার মধ্যে একটা রিফ্রেশ টাচ দিবে এবং এই মুভিটাই সেইটা করে দিলো......
[হালকা স্পয়লার (পড়তে পারেন)]
🔰 𝙎𝙩𝙤𝙧𝙮 : গল্পটি হলো জুয়ান নামক একটি দুর্বল কিশোর বালককে নিয়ে, যে একটি ঘটনাক্রমে হয়ে যায় 'Lion Dance' এর প্রতি অনুরাগী, এটি একটি ঐতিহ্যবাহী চীনা শিল্প পারফরম্যান্স যেখানে অভিনয়কারীরা সিংহের পোশাকে সিংহের গতিবিধি অনুকরণ করে, সম্মান এবং অর্থের জন্য শীর্ষ সিংহ নৃত্য প্রতিযোগিতায় অংশ নেয় এবং সে এই প্রতিযোগিতায় কতটুকু এগিয়ে যেতে পারে সেটা দেখতে হলেই দেখুন এই মুভিটি.....
🔰𝙋𝙚𝙧𝙨𝙤𝙣𝙖𝙡 𝙊𝙥𝙞𝙣𝙞𝙤𝙣 : এই মুভি সবচেয়ে অভাগ করা বিষয় হলো এই মুভির এনিমেশন। আমি এর আগেও অনেক এনিমেশন মুভি দেখেছি তবে এইরকম জীবন্ত এনিমেশন কখনো দেখিনি। মুভির প্রতিটা ফ্রেম এতো নিখুঁত আর যত্ন সহকারে বানানো হইছে যে আপনি মুভি দেখার সময় প্রায় ভুলেই যাবেন যে আপনি একটা এনিমেশন মুভি দেখতাছেন। মুভিতে কয়েকটা ফ্রেম এতোটাই মনোমুগ্ধকর ছিলো যে আমি শুধু তাকিয়েই ছিলাম আর ভাবতাছিলাম কিভাবে এতো সুন্দর করে একটা সিন কে ক্রাফট করা সম্ভব। এই মুভির এনিমেশনের পরে আপনার মাঝে সবচেয়ে বেশি যে বিষয়টা হিট করবে সেইটা হলো এই মুভির স্টোরি আর তার সাথে ডাইলগ গুলো। মানে মুভির একটা সময় পর্যন্ত আমার কাছে ঠিকঠাকই লাগতাছিলো কিন্তু আমার চিন্তা ভাবনাকে পার করে এই মুভির স্টোরি যেই একটা ফ্লিপ মারে পুরাই, অসাধারণ। স্টোরিতে একটা এক্সট্রা এংগেল এড হয়, আর সেই এক্সট্রা পোরশন টা এতোটাই বাস্তবসম্মত ছিলো যে প্রত্যেকটা মানুষ এইটার সাথে নিজেকে মিলাতে পারবে আর এই এক্সট্রা পোরশন টা যেইভাবে মেইন প্লটের সাথে কানেক্ট করা হইছে, সেইটা ছিলো আরো সুন্দর। মুভির বেকগ্রাউন্ড মিউজিকও অনেক ভালো ছিলো কয়েকটা জায়গায় গানের লিরিক্স বুঝি নাই কিন্তু তাও আমাকে মুভির সিনগুলোতে পুরো ফিল করিয়ে দিছে যেইটা আপনাদের সাথেও হবে। মুভির প্রতিটা এস্পেক্ট রাইটিং থেকে শুরু করে সিন বাই সিন সেট করা, প্রতিটা জিনিস আপনাকে মুগ্ধ করবে। আর হ্যা, মুভিতে আপনি কিছু ভালো মানের কমেডির টাচও পাবেন যেইগুলো আপনাকে একবার হলেও হাসাবে। তাও মুভি একদম পারফেক্ট না কিছু কিছু জায়গায় সমস্যা ছিলো যেইগুলা চোখে পরেছে তবে ওই গুলা সহজেই ইগনোর করা যাবে।
🔰 সব মিলিয়ে সবার জন্যই এই মুভিটা দারুন উপভোগ্য একটা মুভি হবে,পুরো ফ্যামিলি নিয়ে দেখার মতো মুভি । বিশেষ করে এনিমেশন লাভারসদের জন্য তো পুরো বিরিয়ানি যেইটা মিস করলে অনেক বড় মিস হবে বলে আমি মনে করি। আমার তরফ থেকে পুরো মন খোলা রেকোমেন্ডেশন,না দেখে থাকলে এখনই দেখে ফেলুন।

 

 রিভিউটি লিখেছেনঃ Albhi Islam Evan

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.