Header Ads

Fall Full Movie Review in Bangla | ফল মুভি রিভিউ বাংলা | Grace Caroline Currey | Virginia Gardner | Mason Gooding

 

হালকা স্পয়লার ⚠️
♨️সার্ভাইভাল জনরার মুভি গুলো আমার বরাবরই ভালো লাগে। খুজে খুজে সার্ভাইভাল জনরার মুভি লিস্ট করে রাখা আর একটার পর একটা মুভি দেখা আমার নেশা বলতে গেলে। না এই মুভিটা খুজে পেতে কষ্ট হয়নি,তার কারণ হচ্ছে গ্রুপে মুভিটার প্রচুর প্রচুর পজেটিভ রিভিউ দেখেছি। তাই আর দেরী না করে ঝটপট করে দেখে ফেললাম ২০২২ সালের হলিউড ইন্ডাস্ট্রির সেরা সার্ভাইভাল জনরার মুভি Fall. আমার হাত পা এখনো কাপছে বিশ্বাস করেন। কি ছিলো এটা! এক কথায় অসাধারণ। মানে আমাকে যদি কেউ আমার লাইফে দেখা সেরা পাচ টা সার্ভাইভাল মুভির নাম বলতে বলে তাহলে আমি সেই পাচের লিস্টে এই মুভিটাও রাখবো। আর হ্যা এটা সবার জন্য মাস্ট ওয়াচ মুভি।
♨️কিছু কিছু মুভি থাকে খুব ভালো মাস্টারপিস,আবার কিছু মুভি মোটামুটি,কিছু আবার অতি জঘন্য মুভি।এই মুভিটাকে আমি এগুলোর একটাও বলবো না। শুধু বলবো মুভিটা দারুণ। রান টাইম কম বোর হবার কোন সু্যোগ নেই। একে তো দুর্দান্ত স্ক্রিন প্লে সেই সাথে Grace Caroline Currey এবং Virginia Gardner দুই অসাধারণ অভিনেত্রীর অসাধারণ দুর্দান্ত পারফর্মেন্স। উফ্ আসলে কোন কিছু দিয়ে আমি মুভিটার সুন্দরতা বর্ননা করতে পারছি না। সেই সাথে মুভির সিনেমাটোগ্রাফি ছিলো দেখার মত। আরো ছিলো দারুণ ব্যাকগ্রাউন্ড মিউজিক।টান টান উত্তেজনায় কেটে যাবে আপনার ১ ঘন্টা ৪৭ মিনিট।
♨️এই প্রথম সার্ভাইভাল মুভিতে আমি দারুণ এক টুইস্ট দেখলাম,যা কিনা অবশ্যই প্রশংসনীয়। এই টুইস্ট টা মুভিটাকে আরো সুন্দর করে তুলেছে। টুইস্ট সাথে এডভেঞ্চার, উফ আর কি লাগে! যারা একটু এডভেঞ্চার পছন্দ করেন তাদের কাছেও মুভিটি ভালো লাগবে। একদম শুরু থেকেই মুভিটা ভালো লাগবে এত টুকু বলতে পারি। তাহলে আর বক বক না করে মুভির গল্প নিয়ে অল্প করে লিখি। যদি আপনাদের স্পয়লারে কোন অসুবিধা হয় তাহলে দয়া করে আর পড়বেন না রিভিউ।
♨️মুভির শুরুতেই বেকি, তার স্বামী ড্যান এবং বেকির বন্ধু হান্টার একটা পাহাড়ের চুড়ায় উঠছিলো।কিন্তু সেখানে দুর্ভাগ্যবশত ভাবে মা*রা যায় বেকির স্বামী ড্যান। স্বামী হারিয়ে বেকি পাগল প্রায়। কারণ সে তার স্বামীকে অনেক ভালোবাসতো। সে সু*ই*সাইড করতেও গিয়েছিলো।বাবার কথা মোটেও শোনার মেয়ে নয় বেকি। তো তার এই অবস্থায় তার কাছে অনেক দিন পর আসে হান্টার৷ এবার হান্টার বেকির এই শোক ভুলিয়ে দেওয়ার জন্য তাকে দূরবর্তী একটি টেলিভিশন টাওয়ারের চূড়ায় উঠার প্রস্তাব দেয়। বলে রাখা ভালো এই টাওয়ার এর উচ্চতা ছিলো ২,০০০ ফুট।
♨️ শুরুতে বেকি রাজী না হলেও পরবর্তী তে সে রাজী হয় এবং তারা সেই টাওয়ার এর উদ্দেশ্যে রওনা হয়। টাওয়ার টা পুরোনো ছিলো। আর অনেক ফিটিংস নষ্ট ছিলো। তারা তো ফাইনালি ২,০০০ ফুট উচুতে উঠলো, কিন্তু তারপর তাদের সাথে কি হলো! কি ভাবছেন পুরো স্পয়লার দিয়ে দিলাম! না ভাই মাত্র শুরুটা লিখলাম। বাকীটা মুভি দেখলেই বুঝতে পারবেন। তাহলে আর দেরী না করে ঝটপট দেখে ফেলুন মুভিটা। আমি আজকের মত এখানেই শেষ করছি। কষ্ট করে পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ 🌺
Fall (2022)
Genre : Adventure, Survival, Thriller
IMDb : 6.3
Personal Rating : 9/10
Director : Scott Mann
Happy Watching 🍿


রিভিউটি লিখেছেনঃ Mohshina Tushi

 

মুভি ট্রেইলারঃ


 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.