Header Ads

Adrift Full Movie Review Bangla | মুভি রিভিউ বাংলা | Shailene Woodley | Sam Claflin | Jeffrey Thomas

 


হালকা_স্পয়লার ⚠️
🌻মুভি তো মুভিই।তা তো আর বাস্তব নয়।কিন্তু কিছু কিছু মুভি সেগুলো সত্য ঘটনা অবলম্বন করে নির্মাণ করা হয়।তা দেখার পরে আসলে নিজেই অবাক হই মানুষের জীবনে কি কি ঘটতে পারে এটা ভেবে।কিছু হলেই জীবনের উপর রাগ হয়।ধুর এ জীব*ন রেখে কি লাভ!কিন্তু ভাই নিশ্চিত মৃ*ত্যু কে চোখের সামনে দেখে একটা পিপড়াও তার জীবন বাচানোর চেষ্টা করে। আর আমরা তো মানুষ। আজ আমি যে মুভিটা নিয়ে লিখবো তা একটা সত্য ঘটনা অবলম্বন করে নির্মাণ করা হয়েছে। মুভিটা কত টা ভালো কত টা মন্দ তা আমি পরে বলবো। কিন্তু কথা হচ্ছে একটা মানুষ তার জীবনে এত বড় এত ভয়ংকর সময় পার করেছে,ভাবতেই কেমন লাগছে!
🌻আমি রিসেন্টলি Fall মুভিটার একটা রিভিউ লিখেছি। আর সেখান থেকেই আমি এই মুভি সাজেশন পাই।আমি বলেছিলাম আমার সার্ভাইভাল মুভি গুলো ভালো লাগে।তাই এক ভাইয়া আমাকে এই মুভিটা সাজেশন দিয়েছিলেন। সার্ভাইভাল মুভি গুলো আসলেই একেক টা ভালোবাসা। যেমন ধরুন আটকে পরেছে কোন দ্বীপ বা কোন সমুদ্রে, অথবা কোন পাহাড়ের চুড়ায় আবার কোন উচু টাওয়ারে।হতে পারে কোন জংগল আবার কোন বরফের ভিতরে।কেউ কোথাও নেই। না আছে খাবার না আছে পানি।বাচতে তো হবে! তাহলে কিভাবে সম্ভব তার সেখান থেকে ফিরে আসা।এই বিষয় গুলো মুভিতে দেখতে আমার খুব ভালো লাগে।
🌻মুভিটা ২০১৮ সালে মুক্তি পেয়েছিলো।এটা আসলে টামি আর রিচার্ডের সাথে ঘটে যাওয়া সত্য ঘটনা অবলম্বন করে নির্মিত। কথা হচ্ছে মুভির প্রথম হাফ স্লো। ভালোই স্লো লেগেছে আমার কাছে।তবে পরের অংশের জন্য অপেক্ষা করেছি তাই অত বোর লাগেনি। আমি জানিনা আপনার কেমন লাগবে। এ জন্য কিন্তু আমি রেটিং খুব কমাবো না।কারণ পরের অর্ধেক তা পুষিয়ে দিয়েছে।মুভির প্রধান দুই চরিত্র Shailene Woodley ( টামি) এবং Sam Claflin (রিচার্ড) দুর্দান্ত পারফর্ম করেছেন। এছাড়া মুভির ব্যাকগ্রাউন্ড মিউজিক সিনেমাটোগ্রাফি আমার বেশ ভালো লেগেছে৷ কালার গ্রেডিং ছিলো অসাধারণ। মাঝ সমুদ্র থেকে আকাশের রঙ টা এক কথায় অসাধারণ লাগছিলো।
🌻তো আমি আর কথা না বাড়িয়ে অল্প করে স্পয়লার দিতে চলে যাই। টামি এবং রিচার্ড দুজনের দেখা হবার পর প্রথমে বন্ধুত্ব আর পরে তা ভালোবাসায় রুপ নেয়৷ তারা এক সাথে থাকবে এটাই তাদের প্ল্যান। তো টামি আর রিচার্ড এক সাথে রিচার্ড এর বানানো শিপে সমুদ্রে নামে। কিন্তু ভাগ্যের লিখন কি খন্ডানো যায়! তারা মাঝ সমুদ্রে ভয়াবহ ঝড়ের মুখে পরে।পুরো জাহাজ লণ্ডভণ্ড হয়ে যায়। তো টামির জ্ঞান ফিরার পর সে রিচার্ড কে খুজতে শুরু করে। আর খুজেও পায়। প্রথমে ভেবেছিলাম খুজেই তো পেয়ে গেলো এখন আর কি! একটু হাবি জাবি দেখাবে তারপর তারা উদ্ধার হবে।কিন্তু ভাই যে শক টা পাইছি তার কথা কেমনে বলি!স্পয়লার হয়ে যাবে তো। আপনারাই না হয় দেখে নিয়েন। মাত্র ২৪ বছর বয়সী টামি ৪১ দিন কিভাবে সমুদ্রে কাটালো তা দেখবেন আর অনুভব করবেন এটা সত্য ঘটনা।ব্যাস এতটুকুই যথেষ্ট।
🌻এবার কথা হচ্ছে অনেক ভাই বোন আছেন।তাদের নেশা সমুদ্রে ঘুরা, পাহাড়ে উঠা আরো অনেক কিছু যা কিনা অনেক সময় বিপদ বয়ে আনতে পারে। আপনারা দয়া করে আবহাওয়া আগে থেকেই জেনে নিবেন। নিরাপদে থাকুন সবাই।আজকের মত আমি আমার রিভিউটি এখানেই শেষ করছি।আমার লিখার কোথাও ত্রুটি পেলে মার্জনা করবেন। রিভিউটি পড়ার জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ 🌺
ADRIFT
Genre : Romance / Adventure / Biography
IMDb : 6.6
Personal Rating : 7/10
Run Time : 1 hour 36 minutes 
 
 
রিভিউটি লিখেছেনঃ  Mohshina Tushi
 
 
মুভি ট্রেইলারঃ

 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.