Header Ads

Outlaw King | আউট"ল" কিং | Full Movie Review Bangla | Chris Pine | Stephen Dillane | Rebecca Robin

 

ইংরেজি বইয়ের মডেল কোশ্চেনের বা কমপ্লিটিং স্টোরিতে রবার্ট ব্রুস কে নিয়ে পড়ে নাই এমন পাবলিক পাওয়া দুষ্কর..ওই যে মনে নাই? যে রাজা মাকড়সা থেকে অনুপ্রেরণা পেয়ে যুদ্ধে যায় এবং যুদ্ধে জয়ী হয়..এটা সেই রাজার কাহিনী..
OUTLAW KING (2018)
Director: David Mackenzie
Genres: Action,Biography,Drama,History,War.
 Languages: English,French,Gaelic,Latin.
IMDB Rating: 6.9 
কাহিনী সংক্ষেপ :- এটার কাহিনী আমাদের প্রায় সবারই জানা...মুল কাহিনী শুরু হয় যখন ইংল্যান্ডের রাজা স্কটল্যান্ডের দেশপ্রেমী উইলিয়াম ওয়ালিস কে হত্যা করে..রবার্ট ব্রুস তখন নিজেকে স্কটল্যান্ডের রাজা হিসেবে ঘোষণা করে এবং ইংল্যান্ডের বিরুদ্ধে রুখে দাঁড়ায়..যুদ্ধ ঘোষনা করা হয় দুই পক্ষের মধ্যে..কিন্তু লুকিয়ে হামলার ফলে রবার্ট ব্রুস যুদ্ধে পরাজিত হয় এবং কোনোমতে পালিয়ে আসে তার বেঁচে থাকা বাহিনী নিয়ে..এবং আবার নতুন করে বাহিনী গঠন করতে শুরু করে..তার এই নতুন করে বাহিনী গঠনের জন্য এবং ইংল্যান্ডকে পরাজিত করার জন্য যা যা করতে হয়েছে সেসব তুলে ধরা হয়েছে এখানে..
নিজ প্রতিক্রিয়া :- ওকেহ,, এটা নিয়ে এক্সপেক্টেশন ভালই ছিল..যখন জানতে পেরেছি Hell Or High Water এর ডিরেক্টর এটা ডিরেক্ট করেছে...এবং তিনি পেরেছেন আমার এক্সপেকটেশন ফুলফিল করতে..
ওপেনিং সিনটা দেখেই বুঝে গেছিলাম যে একটা ভাল কিছু দেখতে বসেছি..এমন ভাবে সিনটা প্রেজেন্ট করা হয়েছে যে পুরোটা ছিল একটা লং সিন..কোনো কাট ছিল না সিনে..এবং এটা ছিল আমেজিং..
খুবই সুন্দর সিনেমেটোগ্রাফি,,ব্যাকগ্রাউন্ড স্কোরও অস্থির ছিল,,স্ক্রিনপ্লে নিয়েও কোনো আরগুমেন্ট নাই আমার..
অভিনয়ে রবার্ট ব্রুস চরিত্রে ছিলেন ক্রিস পাইন..এই ব্যাটারে আমি Hell Or High Water মুভির আগে কখনও সিরিয়াসলি নিতাম না..ওরে ভাল লাগত না..কিন্তু এখানে ওর লুক দেখেই আমি ফিল করেছি কতটা ভেঙ্গে আছে ভিতরে..পুরোটা মুভিতে একদম এন্ডিং সিনের আগ পর্যন্ত ছিল এমন..বলতেই হবে অসাধারণ ভাবে প্লে করেছে চরিত্রটাকে..এছাড়া "ডাগলেস" চরিত্র টাও মন কেড়েছে আমার..প্রিন্স অব ওয়েল তথা মুভির ভিলেন কে যদিও পিচ্চি লেগেছে..এবং অভিনয়ও ততটা মনমত লাগেনি..কিন্তু চালিয়ে নেয়ার মত..
শেষের দশ মিনিটের যে যুদ্ধের সিকুয়েন্স ছিল সেটা ছিল অনেক ইন্ট্রিগিং..একবারের জন্যও নজর সড়ে নি আমার..
এটি আমাকে একদমই বোর করেনি..
ওহ আরেকটা কথা,,সেই ফেমাস মাকড়সার কাহিনী এখানে দেখানো হয় নাই..তবে দুইবার রেফারেন্স ছিল মাকড়সার..
ওকা বায়.. 😴

রিভিউটি লিখেছেনঃ ShAkil ShAwkat

 

মুভি ট্রেইলারঃ

 



কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.