Header Ads

The Lord of the Rings: The Rings of Power | দ্যা রিংস পাওয়ার | বাংলা সিরিজ রিভিউ | Morfydd Clark | Markella Kavenagh

 

𝙁𝙞𝙣𝙖𝙡𝙡𝙮,𝙏𝙝𝙚 𝙈𝙖𝙜𝙞𝙘 𝙊𝙛 𝙍𝙞𝙣𝙜𝙨 𝙄𝙨 𝘽𝙖𝙘𝙠 💥😇
[ 𝙍𝙞𝙣𝙜𝙨 𝙊𝙛 𝙋𝙤𝙬𝙚𝙧 (𝙀𝙥𝙞𝙨𝙤𝙙𝙚 :1-2)]
®️ 𝙋. 𝙍 : 8/10
🔰"লর্ড অফ দ্যা রিংস" ফ্রেঞ্চাইজি কার পছন্দ নয়, এই ফ্রেঞ্চাইজি অপছন্দ এমন খুব কম মানুষই আছে। আর এমনটা কিভাবে হতে পারে যে "লর্ড অফ দ্যা রিংস" আর "হবিট" দেখছে কিন্তু তাদের সেই দুনিয়া সম্পর্কে আরো ভালোভাবে জানার ইচ্ছা হয় নি। লর্ড অফ দ্যা রিংগস আর হবিট এর পরেও তাদের এই দুনিয়া সম্পর্কে আরো জানার এমন ইচ্ছে সকল মুভি ভক্তদেরই ছিলো আর এখন সেই ইচ্ছাই পূরণ করলো আম্যাজন প্রাইম ভিডিও। শুক্রবার গতকার মুক্তি পেয়ে গেলো "রিংস অফ পাওয়ার" নামে "লর্ড অফ দ্য রিংস" এর প্রিকুয়েল সিরিজের প্রথম ২টা এপিসোড।
[ হালকা স্পয়লার(পড়তে পারেন)]
🔰𝙎𝙩𝙤𝙧𝙮 : রিংগস অফ পাওয়ারের কাহিনি হলো লর্ড অফ দ্যা রিংগস আর হবিট মুভি সিরিজ থেকে আরো হাজারো বছর আগের কাহিনি। যেই সময়ে কোন দুঃখ নেই সবাই সুখে ছিলো চারদিকে । কিন্তু একদিন মরগথ নামে কেও এসে এলভিসদের আক্রমণ করে। তাদের মধ্যে গালাদ্রিয়াল ও তার ভাই ভেলিনরও ছিলো। এই আক্রমণের পিছনে থাকা কারণ ছিলো সাওরন। এখন এই সাওরনের খোজ করতে যেয়ে গালাদ্রিয়ালের ভাই ভেলিনর সাওরনের হাতে মারা যায় এবং তার শরীরে একটা চিহ্ন দিয়ে যায়। এখন এই চিহ্ন কে ফলো করে গালাদ্রিয়াল তার ভাইয়ের প্রতিশোধ নেয়ার জন্য সাউরনের খোজে ছুটেছে........
🔰𝙋𝙚𝙧𝙨𝙤𝙣𝙖𝙡 𝙊𝙥𝙞𝙣𝙞𝙤𝙣 : আমার পারসোনালি লর্ড অফ দ্যা রিংস আর হবিট ফ্রেঞ্চাইজি অনেক পছন্দের আর সেই অনুযায়ী এইটা নিয়ে আশাও অনেক বেশি ছিলো আমার। এখন যদি বলি তাহলে প্রথম ২ টা এপিসোডের কথা তাহলে আমাকে ডিসাপয়েন্ট করে নাই। ভালো লাগছে আমার কাছে। প্রথম ২ এপিসোডের ছিনেমেটোগ্রাফি আর ভিএফএক্স বলতে গেলে ছিলো অনবদ্য। আসলে এইটা হওয়ারই কথা এইটাকে বর্তমানের সবচেয়ে ব্যয়বহুল সিরিজ বলা হচ্ছে আর সেইটার প্রমাণ ইতিমধ্যে পেয়েও গেছি। সকলের অভিনয় মানানসই ছিলো। তবে বেকগ্রাউন্ড স্কোরও খারাপ না চলে যায় কিন্তু এইটা আরো ভালো করা যেতো এই ২ টা এপিসোডে। আশা করি সামনে আরো ইম্প্রুভমেন্ট দেখতে পাবো। বাকি সকল এস্পেক্ট এই ২ এপিসোডে ভালো ছিলো তেমন কিছু চোখে পরে নাই। আসলে এই ২ এপিসোড দেখে তেমন কিছু বলা যাচ্ছে না। এইগুলা শুধু সেটাপ হইলো স্টোরির। কেন জানি মনে হচ্ছে সামনে বড় কিছু আসতে চলেছে। তবে একটা প্রশ্ন ছিলো আমার যদি কারো জানা থাকে জানিয়ে দিবেন আমাকে। আসলে আমি হই পড়ি নাই তাই অনেক কিছুই জানা নেই আমার........
হারফুট যেই প্রজাতিকে এইখানে দেখানো হইছে এইটা কি হবিট প্রজাতিই নাকি তারা কোনো আলাদা প্রজাতি??
আমার কাছে কেনো জানি হবিটসই মনে হলো এদের.....
🔰তবে যদি লর্ড অফ দ্যা রিংগসের সম্মান ধরে রাখতে চায় তাহলে আরো ভালো কিছু করতে হবে সামনের দিকে। আশা করি এই সিরিজটা নিরাশ করবে না। এক দিকে হাউস অফ ড্রাগন আরেক দিকে রিংগস অফ পাওয়ার একদম প্রাইম সময় যাইতাছে সিরিজ লাভারসদের জন্য। ওয়েটিং ফর দ্যা নেক্সট এপিসোড......
ভুল ক্রুটি ক্ষমার আদর্শে দেখবেন।


রিভিউটি লিখেছেনঃ Albhi Islam Evan

 

সিরিজ ট্রেইলারঃ  



কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.