Header Ads

Vincenzo Full Series Review Bangla | Song Joong-ki | Jeon Yeo-bin | Taecyeon | Kwak Dong-yeon

 

*নো স্পয়লার*
♦️𝗗𝗿𝗮𝗺𝗮 : Vincenzo
♦️𝗖𝗼𝘂𝗻𝘁𝗿𝘆 : South Korea
Vincenzo Cassano কোরিয়ান হলেও ৮ বছর বয়স থেকে ইতালিতে থাকে। ইতালির এক mafia gang এর Consigliere সে । তার বস মারা যাওয়ার পর তাকে মেরে ফেলার চেষ্টা করা হয়। এ কারনে এবং তার গোপন একটি কাজের জন্য সে কোরিয়াতে ১ মাসের জন্য আসে। শুরু হয় তার নতুন একটি জিবন। কোরিয়াতে আসার পর সে বিভিন্ন ভাবে কিছু কেস এর সাথে জড়িয়ে পড়ে, সিদ্ধান্ত নেয় ন্যায়বিচারের জন্য লড়াই করার। কিন্তু সেটা তার নিজস্ব স্টাইলে।😎
♦️𝗗𝗶𝗿𝗲𝗰𝘁𝗼𝗿 : Kim hee won
♦️𝗚𝗲𝗻𝗿𝗲𝘀 : Law, Crime, comedy
♦️𝗘𝗽𝗶𝘀𝗼𝗱𝗲𝘀 : 20
♦️𝗜𝗠𝗗𝗯 𝗥𝗮𝘁𝗶𝗻𝗴 : 8.6 (6571 users)
♦️𝗠𝗗𝗟 𝗥𝗮𝘁𝗶𝗻𝗴 : 9 (20,495 users)
♦️𝗗𝘂𝗿𝗮𝘁𝗶𝗼𝗻 :1 hr.22+ min.
♦️𝗥𝗲𝗹𝗲𝗮𝘀𝗲 𝗗𝗮𝘁𝗲 : Fav 20 - May 2, 2021
♦️𝗖𝗮𝘀𝘁 :
Song Joong Ki as Vincenzo Cassano🥗
Jeon Yeo Bin as Hong Cha Young🙋‍♀️
Ok Taec Yeon as Jang Jun Woo🙆‍♂️
♦️𝗔𝘃𝗮𝗶𝗹𝗮𝗯𝗹𝗲 𝗼𝗻 : Netflix, Torrent BD
♦️𝗙𝗮𝘃 𝗖𝗵𝗮𝗿𝗮𝗰𝘁𝗲𝗿 :
এই ড্রামায় আমার সবচেয়ে পছন্দের character হলো যাকে কেন্দ্র করে এই ড্রামাটি "Vincenzo Cassano" । song joong ki ওপ্পা এই character কে অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছে। Vincenzo কখনো নরম মনের মানুষ কখনো সে খারাপ। কখনো ইমোশনাল একজন মানুষ তো কখনো রাগী। কখনো ফানি তো কখনো খুনি। Vincenzo থেকে এক সেকেন্ডের জন্য চোখ সরাতে পারি নি৷ 🙈 Gun আর lighter হাতে নেওয়ার সিনগুলো খুব পছন্দের। বার বার দেখতে ইচ্ছে করে সেই সিন গুলো।
Inzaghi 🐦কেও খুব ভালো লেগেছে।
সাপোর্টিং রোল গুলোর মধ্যে আমার পছন্দের ক্যারেক্টার গুলো হলো Seo Mi Ri [Destiny Piano director], Park Seok Do [CEO of Ant Financial Management], Jang Han [Head of Babel Group], Tak Hong Shik [Laundromat owner]
♦️𝗙𝗮𝘃 𝗗𝗶𝗮𝗹𝗼𝗴𝘂𝗲 :
"𝐃𝐨𝐧'𝐭 𝐝𝐨 𝐬𝐨𝐦𝐞𝐭𝐡𝐢𝐧𝐠 𝐲𝐨𝐮'𝐥𝐥 𝐫𝐞𝐠𝐫𝐞𝐭. 𝐑𝐞𝐠𝐫𝐞𝐭 𝐢𝐬 𝐭𝐡𝐞 𝐦𝐨𝐬𝐭 𝐩𝐚𝐢𝐧𝐟𝐮𝐥 𝐭𝐡𝐢𝐧𝐠 𝐢𝐧 𝐥𝐢𝐟𝐞."
-𝒗𝒊𝒏𝒄𝒆𝒏𝒛𝒐🥗
"𝐈𝐟 𝐦𝐞𝐫𝐜𝐢𝐥𝐞𝐬𝐬 𝐣𝐮𝐬𝐭𝐢𝐜𝐞 𝐞𝐱𝐢𝐬𝐭𝐬, 𝐢 𝐚𝐦 𝐰𝐢𝐥𝐥𝐢𝐧𝐠 𝐭𝐨 𝐲𝐢𝐞𝐥𝐝 𝐢𝐭."
-𝒗𝒊𝒏𝒄𝒆𝒏𝒛𝒐🥗
"𝐈 𝐚𝐦 𝐚𝐥𝐰𝐚𝐲𝐬 𝐫𝐞𝐚𝐝𝐲 𝐭𝐨 𝐬𝐡𝐨𝐰 𝐥𝐨𝐲𝐚𝐥𝐭𝐲 𝐭𝐨 𝐲𝐨𝐮... 𝐚𝐬 𝐥𝐨𝐧𝐠 𝐚𝐬 𝐲𝐨𝐮 𝐝𝐞𝐬𝐞𝐫𝐯𝐞 𝐢𝐭."
-𝒗𝒊𝒏𝒄𝒆𝒏𝒛𝒐🥗
"𝐈'𝐦 𝐣𝐮𝐬𝐭 𝐚 𝐬𝐜𝐮𝐦𝐛𝐚𝐠 𝐰𝐡𝐨 𝐜𝐥𝐞𝐚𝐧𝐬 𝐮𝐩 𝐬𝐜𝐮𝐦. 𝐈 𝐜𝐚𝐧 𝐧𝐞𝐯𝐞𝐫 𝐬𝐭𝐚𝐧𝐝 𝐬𝐜𝐮𝐦𝐛𝐚𝐠𝐬 𝐭𝐡𝐚𝐭 𝐬𝐭𝐢𝐧𝐤 𝐦𝐨𝐫𝐞 𝐭𝐡𝐚𝐧 𝐦𝐞."
-𝒗𝒊𝒏𝒄𝒆𝒏𝒛𝒐🥗
"𝐈𝐟 𝐰𝐞 𝐫𝐞𝐚𝐜𝐭 𝐞𝐦𝐨𝐭𝐢𝐨𝐧𝐚𝐥𝐥𝐲 𝐭𝐨 𝐛𝐞𝐭𝐫𝐚𝐲𝐚𝐥𝐬, 𝐢𝐭'𝐥𝐥 𝐞𝐧𝐝 𝐮𝐩 𝐡𝐮𝐫𝐭𝐢𝐧𝐠 𝐮𝐬. 𝐓𝐡𝐞 𝐛𝐢𝐠𝐠𝐞𝐫 𝐭𝐡𝐞 𝐛𝐞𝐭𝐫𝐚𝐲𝐚𝐥 𝐢𝐬, 𝐭𝐡𝐞 𝐦𝐨𝐫𝐞 𝐜𝐚𝐫𝐞𝐟𝐮𝐥 𝐰𝐞 𝐦𝐮𝐬𝐭 𝐛𝐞."
-𝒗𝒊𝒏𝒄𝒆𝒏𝒛𝒐🥗
"𝐖𝐞 𝐭𝐡𝐨𝐮𝐠𝐡𝐭 𝐰𝐞 𝐰𝐞𝐫𝐞 𝐰𝐞𝐚𝐤. 𝐁𝐮𝐭 𝐰𝐞 𝐚𝐫𝐞𝐧'𝐭 𝐰𝐞𝐚𝐤. 𝐖𝐞 𝐣𝐮𝐬𝐭 𝐝𝐢𝐝𝐧'𝐭 𝐭𝐫𝐲 𝐭𝐨 𝐛𝐞 𝐬𝐭𝐫𝐨𝐧𝐠. 𝐖𝐞'𝐫𝐞 𝐠𝐨𝐢𝐧𝐠 𝐭𝐨 𝐠𝐢𝐯𝐞 𝐢𝐭 𝐨𝐮𝐫 𝐚𝐥𝐥 𝐧𝐨𝐰. 𝐋𝐞𝐭 𝐮𝐬 𝐟𝐢𝐠𝐡𝐭 𝐰𝐢𝐭𝐡 𝐲𝐨𝐮."
- 𝒚𝒆𝒐𝒏𝒈𝒉𝒐 𝒔𝒏𝒂𝒄𝒌 𝒃𝒂𝒓 𝒐𝒘𝒏𝒆𝒓👩‍🍳
"𝐈𝐟 𝐢 𝐜𝐚𝐧'𝐭 𝐡𝐚𝐯𝐞 𝐢𝐭, 𝐈'𝐥𝐥 𝐦𝐚𝐤𝐞 𝐬𝐮𝐫𝐞 𝐧𝐨 𝐨𝐧𝐞 𝐞𝐯𝐞𝐫 𝐠𝐞𝐭𝐬 𝐢𝐭."
- 𝒋𝒖𝒏𝒈 𝒋𝒐𝒐𝒏 𝒘𝒐𝒐🙆‍♂️
𝐃𝐨𝐧'𝐭 𝐠𝐞𝐭 𝐡𝐮𝐫𝐭...𝐬𝐢𝐧𝐜𝐞 𝐢𝐭'𝐥𝐥 𝐡𝐮𝐫𝐭 𝐦𝐞 𝐭𝐨𝐨." -𝒗𝒊𝒏𝒄𝒆𝒏𝒛𝒐🥗
♦️𝗣𝗲𝗿𝘀𝗼𝗻𝗮𝗹 𝗼𝗽𝗶𝗻𝗶𝗼𝗻 :
🔸VFX : ইতালির সিনগুলো যে VFX সেটা Behind the scene দেখে জেনেছি! এতটা রিয়েলিস্টিক ছিল যে আমার মনে হয় কেউই ধরতে পারবে না যে এসব Vfx এর কাজ। Vfx এর কাজগুলো ছিল অসাধারন।
🔸Emotion : ড্রামাতে কিছু Heart touching সিন ছিল। Song Joong ki এর সিনগুলোতে Song joong ki এতটা ইমোশন নিয়ে অভিনয় করেছে , যে কেউ ইমোশনাল হয়ে যাবে। সেসব সিনগুলোতে আমি চোখের পানি আটকে রাখতে পারি নি।
🔸Chemistry : নায়ক- নায়িকার Slow burning romance আমার ভালো লেগেছে। অনান্য ড্রামার মতো ফাস্ট ডেভেলপমেন্ট দেখায়নি। দুজনের ছোট ছোট sweet moment গুলো আমার অনেক ভালো লেগেছে।
🔸BGM : ড্রামার মোটামুটি সবগুলো BGM ই আমার ভালো লেগেছে। যেসব BGM এ ইতালিয়ান মিউজিকের ছোঁয়া ছিল সেগুলো বেশি পছন্দ হয়েছে। Mafia instrumental music আমার বেশি পছন্দের।
🔸Ost :অনান্য কে-ড্রামার থেকে এই ড্রামার Ost গুলো অনেক ডিফারেন্ট ছিল। আমার এই ড্রামায় সবথেকে পছন্দের Ost হলো Adrenaline এবং I'm always by your side। Adrenaline এর ইতালিয়ান আর কোরিয়ান, ২ টি ভার্সনই আমার খুব পছন্দের।
🔸Camera work : ড্রামার camera wrok আমার খুব পছন্দ হয়েছে৷ সঠিক সময়গুলোতে স্লো-মোশন দিয়েছে। ফাইট সিন গুলোর ফাস্ট camera wrok অনেক ভালো লেগেছে ৷ এন্ডিং সিনের camera wrok টাও খুব সুন্দর ছিল।
🔸Acting: আমার সবথেকে বেশি ভালো লেগেছে Song joong ki আর Ok Taec এর অভিনয়। song joong ki এর অভিনয় নিয়ে নতুন কিছু বলার নেই, সবসময়ের মতো এক্টিং, ভিজুয়াল, এক্সপ্রেশন সবকিছুই ছিল পারফেক্ট। Ok Taec এর এই প্রথম আমি অভিনয় দেখেছি অনেক ভালো এক্টিং করেছে সে। ড্রামা দেখার পর জানতে পারি সে কে-পপ বয় ব্যান্ড 2pm এর সদস্য!
Jeon Yeo Bin এর অভিনয়ও ভালোই ছিল। তার ক্যারেক্টারটা ফানি, স্যাভেজ এর মিশ্রণ ছিল। সে তা ভালো ভাবেই করতে পেরেছে। Kim Yeo Jin কে নিয়ে বলতেই হয়, যিনি লেডি ভিলেন চরিত্রে অভিনয় করেছেন। ওনার অভিনয় অনেক অনেক ভালো হয়েছে।
এছাড়া কয়েকজন সাপোর্টিং রোলের অভিনয় আমার ভালো লেগেছে, আবার কয়েকজনের অভিনয় ওভারএক্টিং মনে হয়েছে।
🔸Action : সব একশন সিনই ভালোই ছিল। তবে আমার SJK এর Gun shoot সিনগুলো দারুণ লেগেছে। এছাড়া দর্জি ajusshi এর প্রথম একশন সিন খুবই ভালো লেগেছে।
🔸Comedy : সত্যি বলতে ড্রামার 1st half এ plaza এর সাপোটিং রোলগুলোর বেশিরভাগ সিনই আমার অনেক বেশি বিরক্তিকর লেগেছে। ডিরেক্টর Khung fu hustle এর অনুপ্রেরণায় ক্যারেক্টারগুলো বানায় কিন্তু 1st half এ সাপোটিং রোলগুলোর বেশিরভাগ কমেডিগুলোতে হাসির বদলে মেজাজ খারাপ হচ্ছিল। মনে হচ্ছিলো জোর করে হাসানোর চেষ্টা করা হচ্ছে।
1st half এ কমিডি সিনগুলোর কারণে ড্রামাটার প্রতি কিছুটা Expectations কমে গিয়েছিল । তবে 1st half এর শেষ এর দিক থেকে অনেক ভালো লাগতে শুরু করে ড্রামাটা। তখন থেকেই সাপোর্টিং রোল গুলোর গুরুত্ব এক এক করে সামনে আসতে থাকে। আমি 1st half থেকে 2nd half কে এগিয়ে রাখবো। সম্পূর্ণ ড্রামা দেখে আমার ভালো অনেক লেগেছে। এন্ডিংটা আমার কাছে bitter sweet লেগেছে। ৮ মাসের এই দীর্ঘ শুটিং এর ড্রামা ৩ দিনে শেষ করার পর খালি খালি লাগছিল, তখন সব Behind the scene, interview গুলো দেখে নিয়েছি।
লং ড্রামা/ সিরিজ দেখার ধৈর্য্য আর সময় থাকলে দেখে নিতে পারেন Vincenzo। আশা করি ভালো লাগবে।🧡


রিভিউটি লিখেছেনঃ Nusrat Jahan Nisha

 

সিরিজ ট্রেইলারঃ


 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.