Header Ads

VR (Vikrant Rona) | ভিক্রান্ত রোনা | Full Movie Review | বাংলা রভিউ | Sudeep | Nirup Bhandari | Jacqueline Fernandez

 


[𝙑𝙞𝙠𝙧𝙖𝙣𝙩 𝙍𝙤𝙣𝙖]
®️ 𝙋. 𝙍 :7.5/10
IMDB:  
𝙉𝙤 𝙎𝙥𝙤𝙞𝙡𝙚𝙧
তো গতকাল রিলিজ পেয়ে গেলো কন্নড় ইন্ডাস্ট্রির আরো একটি হাইপ তোলা মুভি বিক্রান্ত রোনা। যেটার জন্য স্পেশালি আমি নিজে একটু বেশি এক্সাইটেড ছিলাম। কারণ হলো প্রথমত এই মভির লিড হিরো হিসাবে আছেন কিচ্ছা সুদীপ এবং তার এক্টিং আমার অনেক ভালো লাগে হোক সেটা ভিলেন হিসাবে বা হোক সেটা হিরো হিসাবে। তাছাড়া এই মুভির বাজেট ছিলো ৯৫ কোটি টাকা যেটা অলমোস্ট কেজিএফ চ্যাপ্টার ২ এর সমান। তাছাড়া মুভিটি সকল জায়গায় 3D তেও রিলিজ দেয়া হইছে। সর্বশেষ এইটার টিজার আর ট্রেইলার দেইখা আমার কাছে ভালো কিছু বা নতুন কিছু পাবো বলেই মনে হইছিলো। তাই আমার এইটা নিয়ে আমার আগ্রহ ভালোই ছিলো....
🔰𝙎𝙩𝙤𝙧𝙮 : কামরাঠো নামে একটি গ্রাম। গ্রামের মানুষ বলে সেখানে রাক্ষস থাকে। তো এই রাক্ষস গ্রামের ইন্সপেক্টরসহ অনেক লোককে মেরে ফেলছে। এই গ্রামে তখনই এন্ট্রি হয় মুভি মেইন লিড মানে কিচ্ছা সুদীপের যে কিনা এই গ্রামে ট্রান্সফার হয়ে আসছে নতুন ইন্সপেক্টর হিসাবে। তো এখন মুভির কাহিনিই হলো যে কিচ্ছা সুদীপ এখন এই রাক্ষস কে ধরতে পারবে কি না? আর যদি এইটা আসলেই রাক্ষস না হয়ে অন্য কিছু হয়?এইসব নিয়েই এই মুভির কাহিনি এগিয়ে যায়....
🔰𝙋𝙤𝙨𝙞𝙩𝙞𝙫𝙚 : হরর, থ্রিলার আর সাসপেন্সের সমন্বয়ে এই মুভিটা যেইভাবে প্রেজেন্ট করা সেইটা অনেক ইম্প্রেসিব লাগছে আমার কাছে। মুভির রাইটিং থেকে শুরু করে মুভির মিউজিক,কাহিনির সাসপেন্স আর সকলের অনেক সুন্দর পারফরম্যান্স আপনাকে মুভির শুরু থেকে শেষ পর্যন্ত এইটার সামনে ধরে রাখবে। মুভিতে যে হরর এলিমেন্ট গুলো রাখা হইছে ওইগুলা আমার জন্য আনক্সপেক্টটেড ছিলো। কিছু কিছু সিনে আসলেই আমার ভয় লাগছে। মুভির সবচেয়ে ইম্প্রেসিব পার্ট ছিলো এইটার ক্লাইমেক্স ভাই যা সেটিসফেকশন পাইছে ক্লাইমেক্সটা দেখার পর। কারণ এতোগুলা প্রশ্ন একসাথে জমা হইতাছিল মুভি দেখার সময় সাথে কনফিউশানও বাড়তাছিলো কিন্তু মুভির ক্লাইমেক্স পার্ট পুরো পে অফ করে দেয়।
🔰𝙉𝙚𝙜𝙖𝙩𝙞𝙫𝙚 : মুভির মধ্যে কিছু ব্লার্ড সিন ছিলো যেইগুলো আমার ভালো লাগে নাই। মানে মুভির মধ্যে পুরো ঢুকে গেছি ইন্টারেস্ট আশা শুরু করে তার মধ্যে এই ব্লার্ড শট গুলো বিরক্তিকর লাগতাছিলো আমার কাছে। তাছাড়া মুভির প্রথম হাফ একটু স্লো মনে হতে পারে কিন্তু সেটাও কেন স্লো লাগে এবং এইটা হওয়াটা যে জরুরি ছিলো সেইটা আপনি ক্লাইমেক্স সিন বা মুভির ২য় হাফ দেখলেই বুঝে যাবেন। কিন্তু আমি এখনো বুঝতাছি না যে এইখানে জেকলিনের কাজটা ছিলো কি। আসলো নাচলো আর চইলা গেলো একটা কেমিওর মতো খালি। তার থেকে কেও বড় কোনো রোল আশা করিয়েন না তাহলে আমার মতো হতাশ হবেন।
🔰সব মিলিয়ে মুভি আপনার এক্সপেকটেশনের উপর দাড়াতে পারবে। সম্প্রতি মুক্তি পাওয়া মুভি গুলোর মধ্যে অনেক ভালো একটি মুভি ছিলো এটি। এইটা দেখে শেষ করার পরেও এইটা আপনার মাথায় ঘুরতে থাকবে। তাই আমার তরফ থেকে রেকোমেন্ড থাকবে,দেখে নিতে পারেন। বোর হবেন না গেরান্টি,উল্টো অনেক বেশি ইঞ্জয় করবেন।
𝘼𝙩 𝙩𝙝𝙚 𝙀𝙣𝙙 𝙏𝙝𝙞𝙨 𝙈𝙤𝙫𝙞𝙚 𝙒𝙞𝙡𝙡 𝙂𝙞𝙫𝙚 𝙔𝙤𝙪 𝙁𝙪𝙡𝙡 𝙎𝙖𝙩𝙞𝙨𝙛𝙖𝙘𝙩𝙞𝙤𝙣❤️


রিভিউটি লিখেছেনঃ Albhi Islam Evan


মুভি ট্রেইলারঃ 



কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.