Header Ads

Warm Bodies Full Movie Review in Bangla | ওয়ার্ম বডিস বাংলা মুভি রিভিউ | Nicholas Hoult | Teresa Palmer

 


🍂আমাদের গ্রুপে এমন অনেক মুভি প্রেমী আপু এবং ভাইয়া রয়েছেন যারা জম্বি মুভি অনেক পছন্দ করেন। আমার আজকের এই রিভিউটি সেই সব জম্বি মুভি লাভারস দের জন্য। এর আগে আমি বেশ কিছু জম্বি মুভি দেখেছি। আর আমার কাছে জম্বি মুভি খুব ভালো লাগে। আমার দেখা জম্বি মুভি গুলোর মাঝে Train To Busan, peninsula, Alive, Go Goa Gone, World War Z সহ আরো বেশ কিছু মুভি পছন্দের তালিকার শীর্ষতম স্থানে রয়েছে। তো গ্রুপের সব আপু ভাইয়া দের কাছে রিকুয়েস্ট, যদি Warm Bodies টাইপ কোন জম্বি মুভি আপনাদের দেখা হয়ে থাকে তবে তা আমাকে সাজেস্ট করে দিবেন। মুভিটা আমার এত এত ভালো লেগেছে যা বোঝানো আমার পক্ষে সম্ভব না। একে তো জম্বি মুভি তার উপর আবার জম্বি আর মানুষের প্রেম।😍
🍂আচ্ছা আপনারা সবাই Twilight Saga সিরিজ দেখেছিলেন তো! Twilight Saga তে মোট ৫ টি মুভি ছিলো। আমি এই ৫ টি মুভি এক সাথে নিয়ে একটি রিভিউ লিখেছিলাম বেশ কিছুদিন আগে। তা ছিলো একটি Vampire Love story মুভি। এই মুভিটিও প্রায় সেরকম। জম্বি আর মানব জাতির প্রেম। মুভিটি ২০১৩ সালে রিলিজ হয়েছিলো। যারা সুপারন্যাচারাল লাভ স্টোরি মুভি পছন্দ করেন তারা মুভিটি দেখতে পারেন। আশা করছি মুভিটি সবার কাছে ভালো লাগবে। এবার মুভির ঘটনা একটু করে বলে দিচ্ছি। যারা স্পয়লার পছন্দ করেন না তারা শুধু উপরের লিখা টুকু পড়বেন।
Light Spoiler ⚠️
🍂মুভির শুরুতে দেখা যায় একটা জম্বির মারা যাবার পর শুধু এতটুকুই মনে আছে যে,এক ভয়াবহ মহামারী পৃথিবীতে মানুষ এবং জম্বি কে দুই ভাগে ভাগ করে দিয়েছে। তার শুধু এতটুকুই মনে আছে তার নাম "R". এছাড়া আর কিছুই মনে নেই তার। কোথায় ছিলো আগে, কে তার পরিবার কিচ্ছু মনে নেই। তো এরা খাবারের খোজে বের হয় একদিন। অন্যদিকে জম্বি দের মারতে Julie এবং তার বন্ধুরা বের হয়। অবশ্য জম্বি দের মারার জন্য তাদের যথেষ্ট প্রশিক্ষণ ছিলো। তো Julie এবং তার বন্ধুদের উপর জম্বিরা আক্রমণ করে এবং Julie এর বয়ফ্রেন্ড perry Kelvin কে মেরে ফেলে "R". কিন্তু Julie কে দেখে এক অদ্ভুত পরিবর্তন অনুভব করে সে। julie কে বাকী সব জম্বি আক্রমণ করতে চাইলে সেখান থেকে তাকে উদ্ধার করে নিয়ে যায় "R"নিজেই। এবং তাকে নিরাপদ যায়গায় রাখে।
🍂এরপর ধীরে ধীরে মাঝে বন্ধুত্ব হয়। জম্বি "R" চরিত্রে অভিনয় করেছেন Nicholas Hoult. তার অভিনয় দেখে আমি মুগ্ধ। তো এভাবেই এগুতে থাকে মুভির কাহিনী। "R" বুঝতে পারে তার মাঝে বেশ কিছু পরিবর্তন আসছে। একটা সময় লুকিয়ে "R" এর কাছ থেকে তার বাবার কাছে চলে যায় Julie.কিন্তু তারপর কি হয় তা জানতে হলে পুরো মুভিটি আপনার দেখে নিতে হবে। আসলে প্রচণ্ড ভালোবাসার শক্তি দিয়ে সব কিছু জয় করা যায় কখনো কখনো। তো আমি আর কথা বাড়াচ্ছি না। সবাইকে মুভিটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। আশা করছি সবার ভালো লাগবে। আর যারা দেখেছেন তারা অবশ্যই জানাবেন মুভিটি আপনাদের কাছে কেমন লেগেছে। কষ্ট করে আমার রিভিউটি পড়ার জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ ♥♥
🔘Warm Bodies (2013)
🔘Genre : Romance / Horror🖤
🔘IMDb: 6.9
🔘Personal Rating : 9/10
Happy Watching 🥤


রিভিউটি লিখেছেনঃ Mohshina Tushi

 

 মুভি ট্রেইলারঃ 


 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.